Tuesday 1 January 2013

আমার তিনদিনের স্বপ্ন হারিয়ে গেছে


আমার তিনদিনের স্বপ্ন হারিয়ে গেছে


আমার স্বপ্ন , আমার তিনদিনের স্বপ্ন
তোমার মিঠেল রোদের বাঁশি
বাজায় যে সুর আমার কানে
তোমার হৃদয় টানে , আমার প্রানে
আমার তিন দিনের এই স্বপ্ন , হারিয়ে গেছে
হারিয়ে গেছে তোমার মিথ্যে বদনামে।
আমার স্বপ্ন , আমার তিনদিনের স্বপ্ন
প্রেমের ময়দানে , বেরিয়েছিল তোমার খোঁজে
স্বপ্ন তরী ভাসিয়ে নিয়ে দুচোখ বুজে
গোলাপ সাজে , তোমার মনের মাঝে
আমার তিনদিনের এই স্বপ্ন হারিয়ে গেছে
হারিয়ে গেছে তুমি অবুঝ বুঝে।
আমার স্বপ্ন , আমার তিনদিনের স্বপ্ন
মগ্ন ছিল তোমায় নিয়ে রং তুলিতে
তোমার মনের কোনের ঘুলঘুলিতে
স্বপ্নের আবির হাতে , সুবাস পুস্প অঞ্জলিতে
আমার তিনদিনের এই স্বপ্ন হারিয়ে গেছে
হারিয়ে গেছে তুমি নেভাতে প্রেমের সলতে।
আমার স্বপ্ন , আমার তিনদিনের স্বপ্ন
মুগ্ধ ছিল , মত্ত ছিল তোমার ভাষায়
তোমার স্বপ্নে , তোমার খেয়ালে বদ্ধ পাশায়
তোমার মনের কোষায় , প্রেমের ভরসায়
আমার তিনদিনের এই স্বপ্ন হারিয়ে গেছে
হারিয়ে গেছে তোমায় ফিরে পাবার মৌন আশায়।
আমার স্বপ্ন , আমার তিনদিনের স্বপ্ন
রোদ্র মাঝে এসেছিল ঝড়ের বেগে
সম্ভাবনায় ভরিয়ে দিয়ে ঈশান কোনের কালো মেঘে
প্রেমের যোগে , প্রেমের আবেগে
আমার তিনদিনের স্বপ্ন হারিয়ে গেছে
এক্কেবারে হারিয়ে গেছে তোমার স্বপ্ন জাগার আগে।